ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বড় দিনের আগে পিএসজির গোল উৎসব 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪, ২২ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১২:৫৫, ২২ ডিসেম্বর ২০১৯

পিএসজির আক্রমণভাগের তিন তারকা ফুটবলার কিলিয়ান এমবাপে, নেইমার ও মাউরো ইকার্দি বড় দিনের আগে গোল উৎসব করেছেন। নিজেদের মাঠে আমিয়াঁকে উড়িয়ে দিয়েছে টমাস টুখেলের দলটি।

শনিবার রাতে ফরাসি ফুটবলের শীর্ষ লিগের ম্যাচটিতে ৪-১ গোলের জয় পায় পিএসজি। জোড়া গোল করেছেন এমবাপে। একটি করে গোল করেন নেইমার ও ইকার্দি।

ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় পিএসজি। নেইমারের দ্রুতগতির পাসে বল পেয়ে যান এমবাপে। ডি-বক্সের মাঝামাঝি থেকে ডান পায়ের শটে গোল করেন ফরাসি এই ফরোয়ার্ড। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে স্বাগতিক দল।

বিরতির পর আক্রমণের মাত্রা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েই মাঠে নামে পিএসজি। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই গোল পেয়ে যান নেইমার। ইকার্দির পাস থেকে ডি-বক্সের ওপর থেকে ডান পায়ের শটে গোল করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

৬৫তম মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার পাস থেকে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। এর পাঁচ মিনিট পর পিএসজির জালে বল জড়িয়ে দেয় আমিয়াঁ। ফলে ব্যবধান একটু কমাতে সক্ষম হলো তারা। কিন্তু ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার ছয় মিনিট আগে আমিয়াঁর জালে বল ঠেলে দিয়ে গোলের ব্যবধান ৪-১ করে ফেলেন ইকার্দি। সতীর্থ হুয়ান বের্নাতের ক্রসে ছয় গজ দূর থেকে গোলটি করেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত হলো পিএসজি’র। এখন পর্যন্ত আঠারো ম্যাচ খেলে পনেরো জয় ও তিন ড্রয়ে দলটির পয়েন্ট ৪৫। ৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা মার্সেই।

বড় দিনের আগেই এটাই পিএসজির শেষ ম্যাচ। তাদের পরবর্তী ম্যাচ ৬ জানুয়ারি, ফ্রান্স কাপে লিনাস মন্টেলহেরির বিপক্ষে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি